রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ, ১৪৪৫ | ০১:২৬ পূর্বাহ্ন (GMT)
ব্রেকিং নিউজ :
X
শিরোনাম :
  • নির্বাচনকালীন সরকারের রূপরেখা রাষ্ট্রপতিকে দিয়েছে আ.লীগ: কাদের
  • ইসি নয়, নির্বাচনকালীন সরকার নিয়ে হার্ডলাইনে যাবে বিএনপি


সোমবার, ৩০ নভেম্বর ২০২০ ০২:২৩:০৮ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

‘যুবলীগের সঙ্গে লড়ে দেখেন, মাঠে আসেন খেলা হবে’

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধিতা করায় হেফাজতে ইসলামের নেতা মাওলানা মামুনুল হককে উদ্দেশ্যে করে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরী বলেছেন, দেখতে পেলাম একজন মামুনুল হক মঞ্চে দাঁড়িয়ে বক্তৃতা করে চ্যালেঞ্জ করছেন। শেখ হাসিনাকে চ্যালেঞ্জ করছেন। মাথায় কি বুদ্ধি কম? শেখ হাসিনা তো অনেক ওপরের বিষয়। সারা দেশে যুবলীগের সঙ্গে লড়ে দেখেন। মাঠে আসেন, দেখেন, খেলা হবে। আজ চট্টগ্রাম নগরের পুরোনো রেলস্টেশনে যুবলীগের এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে মামুনুল হককে উদ্দেশ্য করে নিক্সন চৌধুরী আরো বলেন, যুবলীগের সঙ্গে এক মিনিট লড়াই করার ক্ষমতা নেই। ফাপরবাজি করবেন না। কোন দেশের টাকা খেয়ে হঠাৎ করে চাঙা হয়েছেন? দালালি ছেড়ে দেন।

এটা স্বাধীন বাংলাদেশ। তিনি বলেন, যদি সাহস থাকে মাঠে আসেন, খেলা হবে। আমাদের মাথা থেকে পা পর্যন্ত কলিজা। যুবলীগ মাঠে নামলে এক সেকেন্ডও দাঁড়াতে পারবেন না।

 

সম্প্রতি বাংলাদেশ খেলাফত মজলিসের নেতা মামুনুল হক রাজধানীর দোলাইরপাড়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে আপত্তি জানানা। তিনি ভাস্কর্য নির্মাণের বিরোধিতা করে বিভিন্ন সময় বক্তব্য দিয়েছেন। ভাস্কর্য নির্মাণ করা হলে তা বুড়িগঙ্গায় ফেলে দেয়া হবে বলেও জানান তিনি।






আরো খবর