বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল, ১৪৪৫ | ১১:২৩ পূর্বাহ্ন (GMT)
ব্রেকিং নিউজ :
X
শিরোনাম :
  • নির্বাচনকালীন সরকারের রূপরেখা রাষ্ট্রপতিকে দিয়েছে আ.লীগ: কাদের
  • ইসি নয়, নির্বাচনকালীন সরকার নিয়ে হার্ডলাইনে যাবে বিএনপি


শনিবার, ০৪ সেপ্টেম্বর ২০২১ ০১:৪৯:৪২ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

হেফাজত নেতা মামুনুলকে কাশিমপুর থেকে খুলনা কারাগারে স্থানান্তর

হেফাজতে ইসলাম বাংলাদেশের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হককে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে খুলনা জেলা কারাগারে নিয়ে আসা হয়েছে। কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্যে শুক্রবার বিকাল ৪টার দিকে তাকে খুলনায় আনা হয়।

খুলনা জেলা কারাগারের জেল সুপার মো. ওমর ফারুক সত্যতা নিশ্চিত করে জানান, খুলনার অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে আগামী ৫ সেপ্টেম্বর রোববার নগরীর সোনাডাঙ্গা থানার একটি মামলায় মামুনুল হকের হাজিরার দিন ধার্য রয়েছে। সে কারণে তাকে খুলনা কারাগারে পাঠানো হয়েছে।

সোনাডাঙ্গা থানা পুলিশ জানায়, ২০১৩ সালের ২২ ফেব্রুয়ারি মহানবী (সা.)-কে অবমাননার প্রতিবাদে খুলনা জেলা ইমাম পরিষদসহ সমমনা ইসলামী কয়েকটি দল নগরীতে বিক্ষোভ মিছিল বের করে। এ সময় পুলিশের সঙ্গে তাদের সংঘর্ষ হয়। এই ঘটনায় সোনাডাঙ্গা থানার এসআই আলমগীর কবীর বাদী হয়ে ২০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয় দুই থেকে আড়াই হাজার ব্যক্তিকে আসামি করে মামলা করেন। হামলা চালিয়ে পুলিশকে আহত করা ও সরকারি সম্পদ নষ্ট করার অভিযোগে এই মামলা করা হয়। মামুনুল হক এই মামলার আসামি।

এর আগে শুক্রবার সকাল পৌনে ৯টার দিকে গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগার থেকে মামুনুল হককে কড়া নিরাপত্তায় খুলনা জেলা কারাগারে পাঠানো হয়। 

উল্লেখ্য, গত ১৮ এপ্রিল রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে মামুনুল হককে গ্রেপ্তার করে পুলিশ।






আরো খবর