শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৯ রমজান, ১৪৪৫ | ০৮:৫৯ পূর্বাহ্ন (GMT)
ব্রেকিং নিউজ :
X
শিরোনাম :
  • নির্বাচনকালীন সরকারের রূপরেখা রাষ্ট্রপতিকে দিয়েছে আ.লীগ: কাদের
  • ইসি নয়, নির্বাচনকালীন সরকার নিয়ে হার্ডলাইনে যাবে বিএনপি


সোমবার, ০২ আগস্ট ২০২১ ১১:২৬:৩০ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

থুতনিতে ডিমের কুসুম নিয়ে লাইভে বাইডেন, অতঃপর…(ভিডিও)

বিশ্বের অন্যতম ক্ষমতাধর ব্যক্তিরা মানুষের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকেন। কিন্তু দিন শেষে তারাও যে আমাদের মতো সাধারণ মানুষ তা ভুলে যান অনেকেই। জনসম্মুখে তাদের প্রতিটি কর্মকাণ্ডই আগ্রহের সাথে লক্ষ্য করা হয়। আর এই লক্ষ্য করতে গিয়েই ধরা পড়ে যে তারাও আর দশটা সাধারণ মানুষের মতোই। ঠিক তেমন ঘটনাই ঘটেছে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সাথে।

হোয়াইট হাউসে যুক্তরাষ্ট্রের পশ্চিম উপকূলে ছড়িয়ে পড়া দাবানল নিয়ন্ত্রণ নিয়ে বৈঠক চলছিল। ওই বৈঠক টেলিভিশনে লাইভ সম্প্রচারিত হচ্ছিল। জো বাইডেনের বক্তব্য শেষে বৈঠকে কথা বলছিলেন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস। এ সময় প্রেসিডেন্ট জো বাইডেনের কাছে একটা চিরকুট আসে। চিরকুটে লেখা ছিল, স্যার আপনার থুতনিতে কিছু লেগে আছে। সঙ্গে সঙ্গে বাইডেন তা মুছে ফেলেন।

বাইডেনের থুতনিতে ডিমের কুসুম লেগে ছিল বলে নিউ ইয়র্ক পোস্ট জানিয়েছে। এদিকে ৭৮ বছর বয়সী প্রেসিডেন্টের কাছে যখন এই চিরকুট পাঠানো হয়, তখন ফটোসাংবাদিক অ্যান্ড্রু হার্নিক ঝটপট ওই চিরকুটের ছবি তোলেন। ওই ঘটনা ভিডিও আর ছবি, দুটোই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওটি টুইটারে চার লাখের মতো দেখা হয়েছে। শেয়ার হয়েছে এক হাজারেরও বেশিবার।






আরো খবর