শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল, ১৪৪৫ | ০৯:২১ পূর্বাহ্ন (GMT)
ব্রেকিং নিউজ :
X
শিরোনাম :
  • নির্বাচনকালীন সরকারের রূপরেখা রাষ্ট্রপতিকে দিয়েছে আ.লীগ: কাদের
  • ইসি নয়, নির্বাচনকালীন সরকার নিয়ে হার্ডলাইনে যাবে বিএনপি


বুধবার, ০৭ অক্টোবর ২০২০ ১১:৫৭:০৩ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

ইবি ছাত্রী তিন্নির মৃত্যু, প্রধান অভিযু্ক্ত গ্রেফতার

ইবি প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের শিক্ষার্থী উলফাতারা তিন্নির মৃত্যুর ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি জামিরুলকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার সকালে এ তথ্য নিশ্চিত করেছে পুলিশের একটি সূত্র। ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা মৃত. ইউসুফ আলীর মেয়ে তিন্নী।

এর আগে মঙ্গলবার তিন্নির ময়নাতদন্তের প্রতিবেদনে ধর্ষণের আলামত মেলেনি বলে জানান কুষ্টিয়া মেডিকেলের আরএমও ডা. তাপস কুমার সরকার। তিনি বলেন, ময়নাতদন্ত রিপোর্টে তিন্নিকে ধর্ষণের আলামত পাওয়া যায়নি। এটি ছিল আত্মহত্যা। চিকিৎসকরা ময়নাতদন্ত রিপোর্ট ইতোমধ্যে থানায় হস্তান্তর করেছেন বলে জানান তিনি।

গত বৃহস্পতিবার রাতে বড় বোন মিন্নির সাবেক স্বামী কনুরুদ্দীনের ছেলে জামিরুল তিন্নিদের বাড়িতে দুই দফায় হামলা-ভাঙচুর করেন এবং তিন্নির ওপর পাশবিক নির্যাতন চালান। পরে রাত ১২টার দিকে তার শোয়ার ঘর থেকে ফ্যানে ঝুলন্ত অবস্থায় তিন্নির মরদেহ পাওয়া যায়।

পরিবারের সদস্যদের দাবি, তিন্নি ধর্ষণের শিকার হয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। এ ঘটনায় গত শুক্রবার রাতে তিন্নির মা নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। এতে আটজনকে আসামি করা হয়েছে।






আরো খবর