শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল, ১৪৪৫ | ০২:৩৫ পূর্বাহ্ন (GMT)
ব্রেকিং নিউজ :
X
শিরোনাম :
  • নির্বাচনকালীন সরকারের রূপরেখা রাষ্ট্রপতিকে দিয়েছে আ.লীগ: কাদের
  • ইসি নয়, নির্বাচনকালীন সরকার নিয়ে হার্ডলাইনে যাবে বিএনপি


সোমবার, ০৯ নভেম্বর ২০২০ ১২:২৪:৪৭ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

চৌধুরী কামাল ইবনে ইউসুফের বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

এহসান রানা, ফরিদপুর থেকে

বিএনপির কেন্দ্রীয় নেতা চৌধুরী কামাল ইবনে ইউসুফের বিরুদ্ধে ফরিদপুর জেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল ও সাবেক যুবদলের সভাপতি আফজাল হোসেন খান পলাশ একটি উঠান বৈঠকে বিগত উপজেলা ও পৌরসভা নির্বাচনে চৌধুরী কামাল ইবনে ইউসুফ , এ এফ এম কাইয়ুম জঙ্গীর নিকট থেকে পৌরসভা নির্বাচনে ও মাহাবুবুল হাসান পিংকুর নিকট থেকে উপজেলা পরিষদ নির্বাচনে উৎকোচ নিয়ে মনোনয়ন দিয়েছেন বলে অভিযোগ তুলেন ।

 

এই মিথ্যাচারের প্রতিবাদে রোববার রাতে চৌধুরী কামাল ইবনে ইউসুফের বাসভবন ময়েজ মঞ্জিলে ফরিদপুর জেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা এই সংবাদ সম্মেলন করেন ।

 

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে  কেন্দ্রীয় যুবদল নেতা মাহাবুবুল হাসান পিংকু  ও জেলা বিএনপির সাবেক সহ সভাপতি  এ এফ এম কাইয়ুম জঙ্গী বলেন পলাশ ও জুয়েল উঠান বৈঠকে চৌধুরী কামাল ইবনে ইউসুফের বিরুদ্ধে যে মন্তব্য করেছেন তা মিথ্যা ও ভিত্তিহীন, চৌধুরী কামাল ইবনে ইউসুফকে টাকার বিনিময়ে কেনা যায় না , তিনি একজন উদার মনের মানুষ ।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন  কোতয়ালী থানা বিএনপির সভাপতি আব্দুর রব মিয়া , শহর বিএনপির সভাপতি রেজাউল , সাবেক জেলা যুবদলের সাধারণ সম্পাদক এ কে কিবরিয়া স্বপন,   মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজ ,  সহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা ।

 

সংবাদ সম্মেলনটি পরিচালনা করেন শহর  বিএনপির সাধারন সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ ।






আরো খবর