সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল, ১৪৪৫ | ০৮:৫৬ অপরাহ্ন (GMT)
ব্রেকিং নিউজ :
X
শিরোনাম :
  • নির্বাচনকালীন সরকারের রূপরেখা রাষ্ট্রপতিকে দিয়েছে আ.লীগ: কাদের
  • ইসি নয়, নির্বাচনকালীন সরকার নিয়ে হার্ডলাইনে যাবে বিএনপি


বুধবার, ১১ নভেম্বর ২০২০ ১২:৫৫:২৫ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

সাতসকালে প্রকাশ্য রাস্তায় আ.লীগের নেতাকে কুপিয়ে হত্যা

কুমিল্লা নগরীতে এক আওয়ামী লীগনেতাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বুধবার সকালে নগরীর চৌয়ারা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জিল্লুর রহমান চৌধুরী মহানগরীর ২৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সহসভাপতি। তিনি বিগত সিটি করপোরেশন নির্বাচনে ওই ওয়ার্ড থেকে কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। এবারও তাঁর প্রার্থী হওয়ার কথা ছিল।

কুমিল্লা চেম্বার অব কমার্সের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য মাসুদ পারভেজ খান ইমরান এনটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে নিহত জিল্লুর রহমানের বড় ছেলে রায়হান গণমাধ্যমকে জানান, সকাল সাড়ে ৬টার দিকে জিল্লুর রহমান মোটরসাইকেলে করে তাঁর স্ত্রী জাহানারা বেগমকে আনার জন্য পৈত্রিক বাড়ি চৌয়ারা বাজারে যান। জাহানারা বেগম একটু আগেই বাড়ি থেকে বেরিয়ে সিএনজিচালিত অটোরিকশা নিয়ে আসতে থাকেন। জিল্লুর যখন চৌয়ারা বাজারে পৌঁছান তাঁর স্ত্রীও পথে প্রায় কাছাকাছি ছিলেন।

এ সময় তিনটি মোটরসাইকেলে করে ছয়-সাতজন দুর্বৃত্ত এসে জিল্লুর রহমান চৌধুরীকে ঘিরে ফেলে এবং তাঁর গতিরোধ করে। পরে দুর্বৃত্তরা তাঁকে চাপাতি দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। একপর্যায়ে জিল্লুরকে রাস্তায় ফেলে রেখে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এ সময় স্ত্রী জাহানারা বেগম অটোরিকশা থেকে নেমে জিল্লুর রহমানকে উদ্ধার করে সঙ্গে সঙ্গেই কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তখন হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জিল্লুরকে মৃত ঘোষণা করেন। 

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা জানিয়েছেন, অতিরিক্ত রক্তরক্ষণে হাসপাতালে আনার আগেই জিল্লুর রহমান মারা যান। 

কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাদিমুল ইসলাম বলেছেন, এ হত্যাকাণ্ডের কারণ এখনো জানা যায়নি। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ এরই মধ্যে তদন্তে নেমেছে।






আরো খবর