সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল, ১৪৪৫ | ০৮:৪৫ অপরাহ্ন (GMT)
ব্রেকিং নিউজ :
X
শিরোনাম :
  • নির্বাচনকালীন সরকারের রূপরেখা রাষ্ট্রপতিকে দিয়েছে আ.লীগ: কাদের
  • ইসি নয়, নির্বাচনকালীন সরকার নিয়ে হার্ডলাইনে যাবে বিএনপি


শনিবার, ৩১ অক্টোবর ২০২০ ১১:২৬:৫০ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

ফেনীতে সময়ের গর্জনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মহিউদ্দিন মহি ,ফেনী থেকে

সময়ের গর্জন এর তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে ফেনীর একটি চাইনিজ রেস্টুরেন্টে ২৯শে অক্টোবর রোজ বৃহস্পতিবার  বিকালে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের  আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে ফেনী জেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা সাইফুল ইসলামের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।

উক্ত অনুষ্ঠানে সময়ের গর্জন সম্পাদক মোঃ আরিফুর রহমানের সভাপতিত্বে ও জিয়াদ হাসান রাসেল এর সঞ্চালনায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল। তিনি তার বক্তব্যে সাংবাদিকদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহ্বান জানান।

 

বিশেষ অতিথি ছিলেন ফেনী প্রেস ক্লাবের একাংশের সভাপতি জসিম মাহমুদ চৌধুরী।

তিনি তার বক্তব্যে বলেন সময়ের গর্জন সকল অনলাইন নিউজ পোর্টালকে ছাড়িয়ে এসব ব্যতিক্রমী চিন্তা ভাবনা এবং অনুষ্ঠানের মাধ্যমে সকলের মন কাটতে সক্ষম হয়েছে। তিনি গর্জন সম্পাদকের কাছে আহ্বান জানান ফেনীতে নতুন করে যারা সাংবাদিকতা করতে চায় সময়ের গর্জন যেন তাদেরকে ঘিরে একটি কর্মশালার আয়োজন করে। এতে করে যারা নতুন করে সাংবাদিকতা করতে চায় তারা তাদের প্রথম সফল হতে পারবে।

সাপ্তাহিক স্বদেশপত্র সম্পাদক এন এন জীবন।

এছাড়াও উপস্থিত ছিলেন দৈনিক ফেনীর সময়ের নির্বাহী সম্পাদক আলী হায়দার মানিক, ফুলগাজী প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহাবুদ্দিন। সাধারণ সম্পাদক সাঈদ হোসেন সাইদ, সহ সভাপতি এস এ মামুন। ছাগলনাইয়া প্রেসক্লাবের সভাপতি এবিএম নিজামুদ্দিন। সোনাগাজী প্রেসক্লাবের সভাপতি গাজী হানিফ। সাধারণ সম্পাদক সালাউদ্দিন, মাসিক আঁচল সম্পাদক সাহিদা সাম্য লীনা, বিশিষ্ট ব্যবসায়ী তারিকুল ইসলাম, বি এম এস এফ এর একাংশের, সাংবাদিক ফারুক সবুজ, সাধারণ সম্পাদক হাসনাত তুহিন , কবি শাহ আলম , কবি ফরিদা আক্তার মায়া, সাংবাদিক জহিরুল ইসলাম জাহাঙ্গীর, জাহাঙ্গীর কবির লিটন, ফুলগাজী প্রতিনিধি মহিউদ্দিন মহি,  মানব অধিকার কর্মী রশিদ আহমেদ রাশেদ। কবি রফিকুল ইসলাম। ইঞ্জিনিয়ার ইমরান হোসেন আদর, প্রমুখ। সকলে শুভেচ্ছা বক্তব্যে সময়ের গর্জনের সফলতা এবং সমৃদ্ধি কামনা করেন। পানকৌড়ি এবং এম এল বাংলা টিভির পক্ষ থেকে সম্পাদককে শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে চিকিৎসা সেবা, সমাজ সেবা এবং উদ্যোক্তা বিষয়ে সম্মাননা প্রদান করা হয় । সম্মাননা গ্রহণ করেন চিকিৎসা সেবার জন্য ডাক্তার জামাল উদ্দিন। সফল উদ্যোক্তার জন্য ইয়াসিন আরাফাত মজুমদার এবং সমাজ সেবায় মঞ্জিলা মিমি।

অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে সময়ের গর্জনের সম্পাদক মোঃ আরিফুর রহমান বিশেষ অতিথি আহবানে সাড়া দিয়ে ফেনীতে গর্জনের আয়োজনে একটি সাংবাদিকতার কর্মশালা আয়োজন করার প্রতিশ্রুতি দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষণা করেন।






আরো খবর