সোমবার, ২১ আগস্ট ২০১৭, ৬ ভাদ্র ১৪২৪, ২৮ জিলকদ, ১৪৩৮ | ১০:১১ পূর্বাহ্ন (GMT)
ব্রেকিং নিউজ :
X
শিরোনাম :
  • নির্বাচনকালীন সরকারের রূপরেখা রাষ্ট্রপতিকে দিয়েছে আ.লীগ: কাদের
  • ইসি নয়, নির্বাচনকালীন সরকার নিয়ে হার্ডলাইনে যাবে বিএনপি
সোমবার, ২০ মার্চ ২০১৭ ০৩:০০:৪৬ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

আশা করছি ড্যারেন স্যামি শিগগিরই ইসলাম গ্রহণ করবেন: জাভেদ আফ্রিদি

 

 

 

ইসলামাবাদ: ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের অধিনায়ক ড্যারেন স্যামি ইসলাম গ্রহণ করতে যাচ্ছেন আশা প্রকাশ করেছেন পিএসএল চ্যাম্পিয়ন পেশোয়ার জালমির মালিক জাভেদ আফ্রিদি।

 

জাভেদ আফ্রিদি পেশোয়ার জালমি সমর্থকদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আপরারা আল্লাহর কাছে দোয়া করেন ড্যারেন স্যামির জন্য। তিনি যেন ইসলাম ধর্ম গ্রহণ করেন।

 

একই সঙ্গে জাভেদ আফ্রিদি জানান, ইসলাম ধর্ম নিয়ে ইতোমধ্যেই অধ্যয়ন শুরু করে দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের দু’বারের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী এই অধিনায়ক। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একটি নিউজ চ্যানেলকে জাভেদ আফ্রিদি বলছেন, ‘ড্যারেন স্যামি যে ইসলাম সম্পর্কে অধ্যয়ন শুরু করেছেন, এটা আমার জীবনে অনেক বড় অর্জন।’

 

 

এতে জাভেদ আফ্রিদি বলেন, ‘আমি প্রার্থনা করি, যেন স্যামি তার ধর্ম হিসেবে ইসলামকে কবুল করে নেন। তার অনেক জ্ঞান রয়েছে এবং সে আলোকে ইসলাম সম্পর্কে পড়া-শোনাও শুরু করে দিয়েছেন তিনি। আমি মনে করি এটা অনেক বড় অর্জন। আমার জন্য এবং আমার পুরো দলের জন্য এটা অনেক বড় কিছু।’

 

পিএসএলের প্লেয়ার ড্রাফট চলাকালেই শহিদ আফ্রিদিকে বাদ দিয়ে পেশোয়ার জালমির অধিনায়ক হিসেবে ড্যারেন স্যামির নাম ঘোষণা করা হয়। এরপর তার নেতৃত্বে পেশোয়ার জালমি পিএসএলের শিরোপাও জয় করে নেয়। সবচেয়ে বড় দিক হচ্ছে, পাকিস্তান ক্রিকেট বোর্ড যখন লাহোরে পিএসএলের ফাইনাল আয়োজনের ঘোষণা দেয়, তখন সবার আগে স্যামিই সেখানে খেলতে যাওয়ার কথা প্রকাশ্যে ঘোষণা করেন।

 

পেশোয়ার জালমির হয়ে খেলার সময়ই পাকিস্তানি সতীর্থদের কাছ থেকে ধীরে ধীরে পসতুন ভাষা শিখতে শুরু করেন এবং পাকিস্তানি ক্রিকেটারদের প্রভাবে ধীরে ধীরে ইসলাম ধর্ম নিয়েও অধ্যয়ন শুরু করেন তিনি।

CLOSE[X]CLOSE

আরো খবর