রোববার, ২২ অক্টোবর ২০১৭, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর, ১৪৩৯ | ০৭:১৬ অপরাহ্ন (GMT)
শিরোনাম :
  • নির্বাচনকালীন সরকারের রূপরেখা রাষ্ট্রপতিকে দিয়েছে আ.লীগ: কাদের
  • ইসি নয়, নির্বাচনকালীন সরকার নিয়ে হার্ডলাইনে যাবে বিএনপি
সোমবার, ১৩ ফেব্রুয়ারী ২০১৭ ০৬:৪৯:৫২ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

ওয়ালটন এলইডি টিভির নতুন ইউনিটের উদ্বোধন

 

 
ওয়ালটন মাইক্রো-টেক করপোরেশনে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি ও মেশিনারিজের সমন্বয়ে আন্তর্জাতিকমানের এলইডি টেলিভিশন উৎপাদনের আরো একটি নতুন ইউনিটের উদ্বোধন করেছেন জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান মো. নজিবুর রহমান।

অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও এনবিআর চেয়ারম্যান মো. নজিবুর রহমান আজ রবিবার দুপুরে গাজীপুরের চন্দ্রায় দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের ইন্ডাস্ট্রিয়াল পার্ক পরিদর্শনের সময় এলইডি টিভি উৎপাদন ইউনিট-৩ উদ্বোধন করেন। এছাড়াও তিনি উদ্বোধনের অপেক্ষায় থাকা ওয়ালটনের কম্প্রেসার উৎপাদন ইউনিটও পরিদর্শন করেছেন।

এর আগে রোববার দুপুরে এনবিআর চেয়ারম্যান ওয়ালটন ইন্ডাস্ট্রিয়াল পার্কে পৌঁছলে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লি. এর চেয়ারম্যান এস এম শামসুল আলম এবং ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম তাকে স্বাগত জানান ।



অভ্যন্তরীন সম্পদ বিভাগের সিনিয়র সচিব এবং জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মো. নজিবুর রহমানের সঙ্গী হিসেবে এ সময় আরো উপস্থিত ছিলেন এনবিআর-এর কেন্দ্রীয় গোয়েন্দা সেলের মহাপরিচালক মো. বেলাল উদ্দীন, ঢাকা উত্তরের কাস্টমস, এক্সাইজ এন্ড ভ্যাট কমিশনারেট মো. মাসুদ সাদিক, গাজীপুর জোনের কর কমিশনার সুলতানা আহমেদ, গাজীপুর জোনের কাস্টমস, এক্সাইজ এন্ড ভ্যাট বিভাগের প্রধান সহকারী কমিশনার নূর-এ-হাসনা সানজিদা অনসূয়া, চেয়ারম্যান এর একান্ত সচিব শামসুল ইসলাম ও এনবিআরের সিনিয়র তথ্য কর্মকর্তা সৈয়দ এ মু’মেন সহ এনবিআরের উর্ধ্বতন কর্মকর্তারা।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক আবুল বাশার হাওলাদার (ফিন্যান্স), এসএম জাহিদ হাসান (পলিসি, এইচআরএম এন্ড এডমিন), মো. সিরাজুল ইসলাম (পলিসি, এইচআরএম এন্ড এডমিন), আশরাফুল আম্বিয়া (সোর্সিং ইঞ্জিনিয়ারিং), আলমগীর আলম সরকার (উৎপাদন), সিনিয়র অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম, কর্নেল (অব.) এস এম শাহাদত হোসেন, সিনিয়র এডিশনাল ডিরেক্টর শাহজাদা সেলিম, ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর ফিরোজ আলম, মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস প্রমুখ।



ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লি. ও ওয়ালটন মাইক্রো-টেক করপোরেশন পরিদর্শনের আগে এনবিআরের চেয়ারম্যান মো. নজিবুর রহমান ওয়ালটন ব্র্যান্ডের নতুন মডেলের রেফ্রিজারেটর, এসি, এলইডি টিভি ও রিমোট কন্ট্রোল টেবিল ফ্যান-এর উদ্বোধন করেন। পণ্যগুলোর মধ্যে রয়েছে ইন্টেলিজেন্ট ইনভার্টার প্রযুক্তির লেটেস্ট মডেলের এয়ার কন্ডিশনার ও রেফ্রিজারেটর, গ্লাস ডোর প্রযুক্তির রেফ্রিজারেটর, রিমোট কন্ট্রোল টেবিল ফ্যান এবং কোয়ান্টাম ডট প্লাস প্রযুক্তির আগামি প্রজম্মের স্পেকট্রাকিউসহ আরো তিনটি নতুন মডেলের এলইডি টেলিভিশন।

উদ্বোধনের পরে তিনি ওয়ালটনের সুসজ্জিত প্রোডাক্ট ডিসপ্লে সেন্টার ঘুরে দেখেন। এ সময় তিনি ওয়ালটনের আরএন্ডডি (গবেষণা ও উন্নয়ন) প্রকৌশলী এবং ডিজাইন বিভাগের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন।

এর পর এনবিআর চেয়ারম্যান সরেজমিনে পর্যবেক্ষণ করেন ওয়ালটনের ফ্রিজ, এলইডি টেলিভিশন, এয়ার কন্ডিশনার, সিলিং ও দেয়াল ফ্যান, ব্লেন্ডার, ইলেকট্রিক সুইচ-সকেট, রিমোট কন্ট্রোল ফ্যান রেগুলেটর, সিলড লেড এসিড রিচার্জেবল ব্যাটারিসহ অন্যান্য ইলেকট্রনিক্স হোম ও ইলেকট্রিক্যাল এ্যাপ্লায়েন্সের উৎপাদন ইউনিট। এসময় তিনি উৎপাদনে ব্যবহৃত অত্যাধুনিক প্রযুক্তি, মেশিনারিজ ও কঠোর মান নিয়ন্ত্রণ প্রক্রিয়ার বিশাল কর্মযজ্ঞ দেখে মুগ্ধ হন। এছাড়াও, তিনি স্মার্ট ডিজাইন ও অত্যাধুনিক কনফিগারেশন সমৃদ্ধ ওয়ালটন ব্র্যান্ডের বিভিন্ন মডেলের ল্যাপটপ হাতে নিয়ে দেখেন এবং ব্যাপক প্রশংসা করেন।

 

আরো খবর