রোববার, ২৬ ফেব্রুয়ারী ২০১৭, ১৪ ফাল্গুন ১৪২৩, ২৯ জমাদিউল আওয়াল, ১৪৩৮ | ১০:২৩ পূর্বাহ্ন (GMT)
শিরোনাম :
  • নির্বাচনকালীন সরকারের রূপরেখা রাষ্ট্রপতিকে দিয়েছে আ.লীগ: কাদের
  • ইসি নয়, নির্বাচনকালীন সরকার নিয়ে হার্ডলাইনে যাবে বিএনপি
মঙ্গলবার, ২৭ ডিসেম্বর ২০১৬ ০১:১৩:৫০ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস এন্ড মিডিয়া কাউন্সিলের কার্যকরি সভা ও নৈশভোজ অনুষ্ঠিত

অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের নতুন কার্যকরী পরিষদের প্রথম সভা অনুষ্ঠিতঅস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের নতুন কার্যকরী পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত
নাইম আবদুল্লাহ: গত ২৫ ডিসেম্বর (রোববার) সন্ধ্যায় রকডেলস্থ হিমালয় রেস্টুরেন্ট এন্ড ফাংশন সেন্টারে স্বাধীন সার্বভৌম বাংলাদেশের মহান বীরদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে এবং তাঁদের রূহেরমাগফেরাত কামনা করে অত্যন্ত আনন্দঘন পরিবেশে ‘অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিল‘র‘ নতুন কার্যকরী পরিষদের প্রথম সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়।

সংগঠনের জেনারেল সেক্রেটারী মোহাম্মেদ আবদুল মতিন‘র উপস্থাপনায় এবং সভাপতি ডঃ এনামুল হক‘র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন নির্বাহী পরিষদের সন্মানিত সদস্য ডঃ রতনকুন্ডু।

কার্যকরী পরিষদের সভায় উপস্থিত সদস্যদের আলোচনা ও মতামতের ভিত্তিতে কাউন্সিল‘র ভবিষ্যৎ কার্যক্রম পরিচালনার জন্য তিনটি উপ–কমিটি গঠন করা হয়।

নতুন কার্যকরী পরিষদের অভিষেক সন্ধ্যা ও বাংলাদেশ–অস্ট্রেলিয়ার জাতীয় দিবস পালনের জন্য গঠিত উপ– কমিটির সদস্যরা হলেন, রাশেদ শ্রাবণ, আবদুল আউয়াল, মিজানুর রহমান সুমন ও সায়মনসরোয়ার।

সংগঠনের সংবিধান পর্যালোচনা, চূড়ান্তকরণ ও ফেয়ার ট্রেডিংএ দাখিল সংক্রান্ত কার্যক্রম সম্পাদনের জন্য গঠিত গঠিত উপ–কমিটির সদস্যরা হলেন আবদুল্লাহ ইউসুফ শামীম, নাইম আবদুল্লাহ ও মোহাম্মাদরেজাউল হক।

সভায় সংগঠনের সাবেক আহব্বায়ক বদরুল আলমকে প্রধান উপদেষ্টা করে পাঁচ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ গঠনেরও সিদ্ধান্ত গৃহীত হয়। এই উপদেষ্টা পরিষদ গঠনের কার্যক্রম  সম্পাদন ওসাবেক আহব্বায়ক বদরুল আলমের সাথে যোগাযোগ রক্ষার জন্য গঠিত উপ–কমিটির সদস্যরা হলেন, নাইম আবদুল্লাহ, মোহাম্মাদ নাজমুল হুদা, আবদুল আউয়াল ও আলী বাসির নূর।

সবশেষে কাউন্সিলের সভাপতি ডঃ এনামুল হক উপস্থিত সবাইকে আন্তরিক ধন্যবাদ ও নৈশভোজের আমন্ত্রন জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

আরো খবর