রোববার, ১৯ মে ২০২৪, ০৩:৩৫

প্রকাশিতঃ রোববার, ১১ এপ্রিল ২০২১ ১১:২০:১১ অপরাহ্ন

মামুনুলকে বহিষ্কারের কোন প্রশ্নই আসে না: হেফাজত

মানুষকে রমজানে শান্তিপূর্ণভাবে রোজা রাখার সুযোগ দিতে হবে। মাহে রমজানে কওমি মাদরাসাগুলো খোলা রাখতে হবে। লকডাউন দিয়ে কওমি মাদরাসা বন্ধ করা যাবে না। কওমি মাদরাসা না থাকলে বাংলাদেশ স্পেন হয়ে যাবে। তাই মাদরাসা বন্ধ করা যাবে না। রবিবার (১১ এপ্রিল) হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় দায়িত্বশীলদের এক বিশেষ জরুরী সভায় বক্তারা এসব কথা বলেন।

আজ রবিবার সকাল ১১টায় দারুল উলূম হাটহাজারী মিলনায়তনে হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রধান উপদেষ্টা আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী’র সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

হেফাজতের ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হকের দ্বিতীয় বিয়ের ঘটনা তার ব্যক্তিগত বিষয় বলে মন্তব্য করেছেন সংগঠনটির মহাসচিব জুনায়েদ বাবুনগরী। এ বিষয়ে হেফাজতের কোনো বক্তব্য নেই বলেও জানিয়েছেন তিনি। সভা শেষে প্রেসব্রিংয়ে তিনি এ কথা বলেন।

এদিকে জরুরি এ সভায় আলোচিত হেফাজত নেতা মামুনুল হকের সাম্প্রতিক ঘটনাবলি নিয়ে কোন সিদ্ধান্ত হয়নি। বিষয়টিকে ব্যক্তিগত আখ্যা দিয়ে এ নিয়ে কোনো ধরনের আলোচনা কিংবা সিদ্ধান্ত হয়নি।

এ বিষয়ে জানতে চাইলে হেফাজতের কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও মেখল হামিউসুন্নাহ মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা জাকারিয়া নোমান ফয়জি গণমাধ্যমকে বলেন, মামুনুল হক সাহেবের বিষয়টি ব্যক্তিগত। আলোচিত ঘটনার ওই নারী মামুনুল হকের দ্বিতীয় স্ত্রী বলে স্বয়ং মামুনুল হক ব্যাখ্যা দিয়েছেন। মামুনুল হককে হেফাজত থেকে বহিস্কার করা হচ্ছে এ ধরনের একটি প্রচার শোনা যাচ্ছে উল্লেখ করা হলে নোমান ফয়জি বলেন, এটি হেফাজত বিরোধীদের অপপ্রচার। মামুনুলকে বহিষ্কারের কোন প্রশ্নই আসে না।

43A Railway Pde Lakemba, NSW 2195
email: editor@amardesh24.com
Copyright © 2016. Allright Reserved amardesh24.com