রোববার, ০৫ মে ২০২৪, ০৮:৪৬

প্রকাশিতঃ মঙ্গলবার, ১৫ জুন ২০২১ ০১:৫৪:২৩ পূর্বাহ্ন

নাসিরকে বহিষ্কার করল ঢাকা বোট ক্লাব

সংবাদ সম্মেলনে কান্নাজড়িত কণ্ঠে পরীমনি অভিযোগ করেন, বুধবার (৯ জুন) রাতে শারীরিক নির্যাতনের শিকার হন তিনি। ঘটনার বিচার চেয়ে থানায় গেলেও সহযোগিতা না করে তাকে ফিরিয়ে দেওয়া হয়।

চলচ্চিত্র অভিনেত্রী পরীমনির অভিযোগের পর গ্রেপ্তার হওয়া নাসির উদ্দিনকে ঢাকা বোট ক্লাবের এক্সিকিউটিভ কমিটি থেকে বহিষ্কার করা হয়েছে। বৈঠকে নাসির, তুহিন সিদ্দিক অমি ও শাহ এস আলমের সদস্য পদও স্থগিত করা হয়েছে।

সোমবার (১৪ জুন) ক্লাব কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নিয়েছে বলে সন্ধ্যায় ক্লাবের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। ক্লাবের প্রেসিডেন্ট ড. বেনজীর আহমেদের সভাপতিত্বে এক্সিকিউটিভ কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বৈঠকে অন্য আরও আটজন এক্সিকিউটিভ সদস্য উপস্থিত ছিলেন। এদিকে পুরো ঘটনা তদন্তে কমিটি গঠনের কথা বলা হয়েছে বিজ্ঞপ্তিতে।

ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলার প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

সোমবার (১৪ জুন) দুপুরে নাছির উদ্দিন নামে এই ব্যবসায়ীকে তার উত্তরার বাসা থেকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদেরও একই স্থান থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার হারুন অর রশিদ।

এসময় নাছির উদ্দিনের বাসা থেকে মাদক উদ্ধারও করা হয় বলে জানায় পুলিশ। গ্রেপ্তারকৃতদের সবাইকে ঢাকার মিন্টোরোডে গোয়েন্দা বিভাগের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। এর আগে সকালে ব্যবসায়ী নাছির মাহমুদসহ ছয়জনকে আসামি করে সাভার থানায় মামলা দায়ের করেন পরীমনি। 

রোববার (১৩ জুন) রাত পৌনে ১১টার দিকে বনানীর নিজ বাসায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন পরীমনি। তার আগে পরীমনির একটি ফেসবুক স্ট্যাটাস ঘিরে মুহূর্তেই তোলপাড় হয় সামাজিক যোগাযোগমাধ্যমে।

সংবাদ সম্মেলনে কান্নাজড়িত কণ্ঠে পরীমনি অভিযোগ করেন, বুধবার (৯ জুন) রাতে শারীরিক নির্যাতনের শিকার হন তিনি। ঘটনার বিচার চেয়ে থানায় গেলেও সহযোগিতা না করে তাকে ফিরিয়ে দেওয়া হয়।

43A Railway Pde Lakemba, NSW 2195
email: editor@amardesh24.com
Copyright © 2016. Allright Reserved amardesh24.com