সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০২

প্রকাশিতঃ সোমবার, ২১ ডিসেম্বর ২০২০ ০৭:২৩:৫৭ অপরাহ্ন

এবার করোনায় আক্রান্ত আব্দুল কাদের

ক্যানসারে আক্রান্ত জনপ্রিয় অভিনেতা আব্দুল কাদের এবার করোনায় আক্রান্ত হয়েছেন। আজ সোমবার সকালে তাঁর কোভিড-১৯-এর নমুনা পরীক্ষা করা হয়। সন্ধ্যায় সেই পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

 

এনটিভি অনলাইনকে সন্ধ্যা ৭টার দিকে এই তথ্য নিশ্চিত করেছেন আব্দুল কাদেরের পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি। জেমি বলেন, ‘সকালে বাবার নমুনা নিয়েছিল, একটু আগে রেজাল্ট পজিটিভ এসেছে বলে আমি শুনেছি। আমি হাসপাতালে নেই। বড় একটা ঝামেলায় পড়ে গেলাম। সবাই দোয়া করবেন।’

ভারতের চেন্নাইয়ের ভেলোর শহরের সিএমসি হাসপাতাল থেকে চিকিৎসা শেষে দেশে ফেরার পর ২০ ডিসেম্বর সন্ধ্যায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয় এ অভিনেতাকে।

কাদেরের প্যানক্রিসের (অগ্ন্যাশয়) ক্যানসার জটিল আকার ধারণ করলে গত ৮ ডিসেম্বর চেন্নাইয়ে নেওয়া হয়। বেশ কিছু পরীক্ষার পর ১৫ ডিসেম্বর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

আব্দুল কাদের কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের লেখা ‘কোথাও কেউ নেই’ ধারাবাহিক নাটকে ‘বদি’ চরিত্রে অভিনয় করে তুমুল আলোচনায় আসেন। এ ছাড়া জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র পরিচিত মুখ তিনি। হাস্যরসাত্মক চরিত্রে অভিনয়ের জন্য তিনি তুমুল জনপ্রিয় টেলিভিশনের পর্দায়।

43A Railway Pde Lakemba, NSW 2195
email: editor@amardesh24.com
Copyright © 2016. Allright Reserved amardesh24.com