শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:২৪

প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০ ০৭:৫২:৪৬ পূর্বাহ্ন

ফরিদপুরে ২ জনই যোগ্য নেতা : দাবী তৃণমুল নেতা কর্মীর

এহসান রানা, ফরিদপুর থেকে

ফরিদপুরে দুইজনই যোগ্য নেতা , কাকে বাদ দিব কিংবা কাকে গ্রহণ করবো সিদ্ধান্ত নিতে  আমরা এখন বিপদে ।

উপরোক্ত কথা গুলো বলছে ফরিদপুরের বিএনপির তৃণ মুলের নেতা কর্মীরা ।

খুব দ্রুতই গঠন করা হবে ফরিদপুর জেলা বিএনপির কমিটি । এ কমিটিতে সাধারন সম্পাদক পদে দুই জন তৃণমুল থেকে উঠে আসা নেতা ।

এদের মধ্যে একজন হচ্ছেন আফজাল হোসেন খান পলাশ । তিনি প্রথমে ছাত্রদল , পরবর্তীতে যুবদলের  গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন ,   এখন প্রত্যাশা ফরিদপুর জেলা বিএনপির সাধারন সম্পাদকের দায়িত্ব পাওয়ার । আফজাল হোসেন খান পলাশ নির্যাতিত হামলা - মামলার  স্বীকার হয়েছেন এবং রাজনৈতিক মামলায় বহুবার গ্রেপ্তার হয়ে জেল খেটেছেন , এখনো ১৫/ ২০ টি মামলায় নিয়মিত আদালতে হাজিরা দেওয়া লাগছে ।

অপরজন হচ্ছেন এ কে কিবরিয়া স্বপন , তিনিও তৃণ মুল থেকে রাজনীতি করে উঠে এসেছেন , দায়িত্ব পালন করেছেন ছাত্র দলের এবং যুব দলের বিভিন্ন পদ – পদবীতে।  কিবরিয়া স্বপন ও ত্যাগী নেতা হিসেবে ফরিদপুরে পরিচিত । তিনিও বহুবার হামলা- মামলার স্বীকার হয়ে জেল খেটেছেন এবং বহু রাজনৈতিক মামলায় আদালতে নিয়মিত হাজিরা দিতে হচ্ছে ।

তৃণমুল বিএনপি নেতা কর্মীরা যে কোন একজনকে ফরিদপুর জেলা বিএনপির সাধারন সম্পাদক হিসেবে দেখতে চায় ।

উল্লেখ্য , ২০১৯ সালের ৫ই সেপ্টেম্বর বিএনপির কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত প্রজ্ঞাপনে ফরিদপুর জেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় এবং ৯০ দিনের মধ্যে নতুন কমিটি করার জন্য তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে দেয়া হয় , ঐ কমিটির সদস্যরা হলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির শামা ওবায়েদ , খন্দকার মাশুকুর রহমান মাশুক ও সেলিমুজ্জামান কে কিন্তু এখনো কমিটি করার যাচাই বাছাই চলছে । যে কোন সময় ফরিদপুর জেলা কমিটির ঘোষণা আসতে পারে ।

43A Railway Pde Lakemba, NSW 2195
email: editor@amardesh24.com
Copyright © 2016. Allright Reserved amardesh24.com