বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭, ৪ কার্তিক ১৪২৪, ২৮ মুহাররম, ১৪৩৯ | ০৮:৫৯ পূর্বাহ্ন (GMT)
ব্রেকিং নিউজ :
শিরোনাম :
  • নির্বাচনকালীন সরকারের রূপরেখা রাষ্ট্রপতিকে দিয়েছে আ.লীগ: কাদের
  • ইসি নয়, নির্বাচনকালীন সরকার নিয়ে হার্ডলাইনে যাবে বিএনপি
বৃহস্পতিবার, ২০ এপ্রিল ২০১৭ ০৪:৫০:৫৯ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

রাজধানীতে ডিবির এসিসহ ১১ পুলিশ হেফাজতে

 

ঢাকা: রাজধানীর কাফরুল এলাকায় সোমবার রাতে একটি ক্লাবে অভিযান চালানোকে কেন্দ্র করে গোয়েন্দা পুলিশের (ডিবি) সহকারী  কমিশনারসহ (এসি) ১১ সদস্যকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। 

হেফাজতে নেয়া ১১ পুলিশ সদস্যের মধ্যে একজন ডিবির এসি, একজন ইন্সপেক্টর, দুজন সাব-ইন্সপেক্টর এবং অন্যরা কনস্টেবল।

এ বিষয়ে ডিএমপির কমিশনার আছাদুজ্জামান মিয়া গতকাল বুধবার রাতে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ডিবির একটি দল কাফরুলের ইব্রাহিমপুরের একটি ক্লাবে মাদকবিরোধী অভিযান চালায়। ওই অভিযানে ক্লাব থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ অন্যান্য মাদক উদ্ধার করা হয়। 


তিনি বলেন, ওই সময় চারজনকে আটক করে পুলিশ। এদের মধ্যে একজন ছিলেন এক নারী মেজরের স্বামী। পরে কাফরুল এলাকায় সেনানিবাসের গেট সংলগ্ন রাস্তা দিয়ে যাওয়ার সময় আটক হওয়া চারজন গাড়ির ভেতর থেকে চিত্কার করে ওঠে। চিত্কার শুনে এমপি (মিলিটারি পুলিশ) চেকপোস্টে কর্মরত সদস্যরা গাড়িটি আটকে দেন। এ সময় মেজরের স্বামী বলতে থাকেন, তারা (পুলিশ) ক্লাবে ঢুকে মারধর করে টাকা-পয়সা ও মোবাইল সেট ছিনিয়ে নিয়েছেন। পরে ১১ জন পুলিশ সদস্যকে থানায় পাঠিয়ে দেয়া হয়।

পুলিশ কমিশনার আরো বলেন, ‘এ ঘটনার মূল রহস্য উদ্ঘাটন করতে একজন অতিরিক্ত কমিশনারের নেতৃত্বে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। ’ 

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘প্রতিবেদনে কারো বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে। ’ তবে ওই ১১ পুলিশ সদস্যকে আটক করা হয়নি দাবি করে তিনি বলেন, তদন্তকালীন তারা হেফাজতে থাকবেন।

CLOSE[X]CLOSE

আরো খবর