সোমবার, ২৩ অক্টোবর ২০১৭, ৮ কার্তিক ১৪২৪, ২ সফর, ১৪৩৯ | ০৬:১৬ পূর্বাহ্ন (GMT)
ব্রেকিং নিউজ :
X
শিরোনাম :
  • নির্বাচনকালীন সরকারের রূপরেখা রাষ্ট্রপতিকে দিয়েছে আ.লীগ: কাদের
  • ইসি নয়, নির্বাচনকালীন সরকার নিয়ে হার্ডলাইনে যাবে বিএনপি
সোমবার, ২০ মার্চ ২০১৭ ০৫:৫৩:১৬ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

অসত্য কথা বলা আওয়ামী লীগের জন্মগত অভ্যাস: নজরুল ইসলাম খান

কুমিল্লা: বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, অসত্য কথা বলা আওয়ামী লীগের জন্মগত অভ্যাস। 

কুসিক নির্বাচনে আওয়ামী লীগ ক্রমাগত আচরন বিধি লংঘন করছে অভিযোগ করে তিনি বলেন, আওয়ামী লীগ যে ক্রমাগত আচরন বিধি লংঘন করছে এখানকার জনগন তা ভালোভাবেই দেখছে। বিএনপি ইতিমধ্যে অভিযোগ করেছে।

সোমবার বিএনপির কেন্দ্রীয় নির্বাচনী সেলের কার্যালয়ে প্রতিক্রিয়া জানাতে তিনি এসব কথা বলেন।


আচরন বিধি লংঘন করায় কুসিক নির্বাচনী এলাকার একটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে প্রত্যাহার করায় নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়ে তিনি আরো বলেন, আওয়ামী লীগ ক্রমাগত আচরন বিধি লংঘন করে চলছে তা যেন নির্বাচন কমিশনের নজরে থাকে। 

আসন্ন কুসিক নির্বাচন অবাধ, নিরপেক্ষ হলে সেই নির্বাচনের  ফলাফলের মধ্য দিয়ে কুমিল্লার জনগনের অনুভূতি প্রকাশ পাবে বলেও মন্তব্য করেছেন বিএনপির এই নীতি নির্ধারক। 

কুমিল্লার জনগন অত্যন্ত সচেতন। দেশের অন্যান্য স্থানের মত কুসিক নির্বাচন নিয়ে ষড়যন্ত্র হলে কুমিল্লার জনগন তা প্রতিহত করবে বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেছেন তিনি।

বিগত দিনে আওয়ামী লীগের অধীনে অনুষ্ঠিত কোনো নির্বাচনেই দেশের জনগন ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি উল্লেখ করে নজরুল ইসলাম খান বলেন, অন্তত এবার কুসিক নির্বাচনে কুমিল্লার জনগনের প্রতাশ্যা, এই নির্বাচনে যেন তারা শান্তিপূর্ণ এবং উৎসব মূখর পরিবেশে সুন্দর ভাবে ভোট দিতে পারেন।

প্রসঙ্গত, তিনি আজ সোমবার কুসিক নির্বাচনে নগরের ২১নং ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থীর উপস্থিতিতে তারই সমর্থকরা বিএনপি দলীয় প্রার্থী মনিরুল হক সাক্কুর নির্বাচনী প্রচার কাজে ব্যবহারিত সিএনজি চালিত বেবিট্যাক্সি ও মাইক ভাংচুর করে এবং প্রচারকর্মী ও বেবিট্যাক্সি চালককে আহত করার ঘটনাটির প্রতিক্রিয়া জানাতেই তিনি এসব কথা বলেন। 

এসময় আরো উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, কুসিক নির্বাচনে স্থানীয় প্রধান সমন্বয়কারী হাজী আমিন উর রশিদ ইয়াছিন, বিএনপি নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল খান, নির্বাহী সদস্য সালাউদ্দিন ভূঁইয়া শিশির প্রমুখ।

আরো খবর