সোমবার, ২৩ অক্টোবর ২০১৭, ৮ কার্তিক ১৪২৪, ২ সফর, ১৪৩৯ | ১১:২৫ পূর্বাহ্ন (GMT)
শিরোনাম :
  • নির্বাচনকালীন সরকারের রূপরেখা রাষ্ট্রপতিকে দিয়েছে আ.লীগ: কাদের
  • ইসি নয়, নির্বাচনকালীন সরকার নিয়ে হার্ডলাইনে যাবে বিএনপি
সোমবার, ২০ মার্চ ২০১৭ ০৪:৩০:৫০ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

আশুলিয়ায় গৃহবধুর মরদেহ উদ্ধার

আশুলিয়ার নৈহাটীবাজার এলাকায় দেলোয়ারা বেগম (৪২) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 
রবিবার (১৯ মার্চ) রাত ৮টার দিকে আশুলিয়ার নৈহাটীবাজার পূর্ব পাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মৃত দেলোয়ারা বেগম ওই এলাকার লাবু মণ্ডলের স্ত্রী। পরিবারের লোকজনের দাবি পিটিয়ে হত্যা করা হয়েছে তাকে। 
পরিবারের অভিযোগ, দীর্ঘদিন ধরে বাড়ির সীমানার একটি গাছ নিয়ে দেলোয়ারার সঙ্গে তার দেবর কফিল উদ্দিনের ছেলের সাথে দ্বন্দ্ব চলে আসছিল। তার জের ধরে কয়েকবার তাকে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়েছিল। 
রোববার দুপুরে বাড়িতে কেউ না থাকায় দেবরের ছেলে গফুর মণ্ডল, তার স্ত্রী রেবেকা বেগম ও মা সুফিয়া বেগম দেলোয়ারাকে বেদম মারধর করে। পরে মৃত্যু নিশ্চিত করার জন্য দেলোয়ারার মুখে বিষ ঢেলে দেয়। কিছুক্ষণ পরে তার স্বামী লাবু ঘরে এসে দেলোয়ারাকে অসুস্থ দেখে প্রথমে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। 
কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নাজমুন্নাহার জানান, বিকেলে ওই নারীকে হাসপাতালে নিয়ে আসে। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল মির্জাপুর কুমুদিনী হাসপাতালে পাঠানো হয়। 
আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) নাহিদ জানান, দেলোয়ারা বেগমের মৃত্যু নিয়ে পরিবারের মধ্যে পাল্টা পাল্টি অভিযোগ রয়েছে। তবে কি কারণে তার মৃত্য হয়েছে প্রাথমিকভাবে তা নিশ্চিত হওয়া যায়নি।   মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই মৃত্যুর আসল কারণ জানা যাবে।

আরো খবর