বুধবার, ১৮ অক্টোবর ২০১৭, ৩ কার্তিক ১৪২৪, ২৭ মুহাররম, ১৪৩৯ | ১১:৫৬ অপরাহ্ন (GMT)
শিরোনাম :
  • নির্বাচনকালীন সরকারের রূপরেখা রাষ্ট্রপতিকে দিয়েছে আ.লীগ: কাদের
  • ইসি নয়, নির্বাচনকালীন সরকার নিয়ে হার্ডলাইনে যাবে বিএনপি
মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী ২০১৭ ১২:৪৫:৫২ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

বাড়তি স্টোরেজ সুবিধার জিআরফাইভ ২০১৭ প্রিমিয়াম সংস্করণ হুয়াওয়ের

 বাংলাদেশের বাজারে জিআরফাইভ ২০১৭ প্রিমিয়াম সংস্করণ অবমুক্ত করল বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে। জিআরফাইভ ও জিআরফাইভ ২০১৭-এর ব্যাপক সাফল্যের পর জি সিরিজের নতুন প্রিমিয়াম সংস্করণ নিয়ে এলো প্রতিষ্ঠানটি।

নতুন এই ডিভাইসের মূল আকর্ষণ হচ্ছে এর চার জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম। এছাড়া মনোমুগ্ধকর ছবি তোলার জন্য থাকছে ডুয়েল ব্যাক ক্যামেরা এবং নিরাপত্তা নিশ্চিত করতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। জনপ্রিয় ই-কমার্স সাইট পিকাবু.কম থেকে প্রিমিয়াম সংস্করণটির অগ্রিম বুকিং দিতে পারবেন আগ্রহী ক্রেতারা। অগ্রিম বুকিং দিলে ক্রেতারা উপহার হিসেবে পাবেন হুয়াওয়ের একটি ১৩,০০০ মিলিঅ্যাম্পিয়ারের পাওয়ার ব্যাংক এবং বিজনেস ব্যাকপ্যাক।

হুয়াওয়ে জিআরফাইভ ২০১৭ প্রিমিয়াম সংস্করণের ডুয়েল ক্যামেরার মধ্যে একটি ১২, অন্যটি ২ মেগাপিক্সেল যেগুলো ছবি তোলার ক্ষেত্রে একসঙ্গে চমৎকার কাজ করে। মাত্র ০.৩ সেকেন্ডে অটোফোকাস করে নিয়ে ডাইনামিক ডেপ্থ অব ফিল্ড মানের ছবি তোলা সম্ভব নতুন এই মডেলের হ্যান্ডসেটটি দিয়ে। আরও আছে বুকেহ্ ইফেক্ট ও ওয়াইড-অ্যাঙ্গেলে ছবি তোলার সুবিধা। ফ্রন্ট ক্যামেরার ৮ মেগাপিক্সেল দিয়ে ৭৮ ডিগ্রি কোণ পর্যন্ত ওয়াইড-অ্যাঙ্গেল ভিজ্যুয়াল রেঞ্জে এবং এতে ৪পি লেন্স থাকায় চলমান প্যানারমা ছবি তুলতে পারবেন ব্যবহারকারীরা। সেলফি ক্যামেরাতে আরও আছে ১০৮০ পিক্সেলে ভিডিও রেকর্ডিং ও ডাইনামিক সেলফি ভিডিও করার সুবিধা।

ডিভাইসটিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে ক্ষমতাসম্পন্ন হাইসিলিকন কিরিন ৬৫৫ মডেলের শক্তিশালী অক্টাকোর প্রসেসর। সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে বিশ্বমানের বায়োম্যাট্রিক ৩.০ সংস্করণের ফিঙ্গারপ্রিন্ট রিকোগনিশন প্রযুক্তি আছে হ্যান্ডসেটটিতে যা ৩৬০ ডিগ্রি কোণে কাজ করতে সক্ষম। দীর্ঘ সময় ধরে চিন্তামুক্ত ব্যবহারের উদ্দেশ্যে হুয়াওয়ে জিআর ফাইভ ২০১৭ প্রিমিয়াম সংস্করণে আছে পাওয়ার-সেভিং প্রযুক্তিসম্পন্ন ৩৩৪০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি যা সিঙ্গেল চার্জে এক দিনের বেশি সময় ধরে নিশ্চিন্তে ব্যবহার করার সুবিধা দিতে সক্ষম। ৫.৫ ইঞ্চির হাই-ডেফিনেশন ডিসপ্লেসমৃদ্ধ স্ক্রিন ব্যবহার করা হয়েছে ডিভাইসটির মেটালিক ইউনিবডির উপর।

হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেস ডিরেক্টর ইংমার ওয়্যাং বলেন, “বাংলাদেশে গ্রাহকদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে হুয়াওয়ে জিআরফাইভ সিরিজটি। আর তাই কিছু নতুন ও উচ্চক্ষমতাসম্পন্ন প্রযুক্তি এবং আকর্ষণীয় অফারের সন্নিবেশ ঘটিয়ে আমরা প্রিমিয়াম সংস্করণটি এ দেশের বাজারে নিয়ে এসেছি, যা গ্রাহকদের মাঝে ইতিবাচক মনোভাব তৈরি করবে। আমরা বিশ্বাস করি যে, জিআরফাইভের নতুন সংস্করণটি বাংলাদেশের গ্রাহকরা এ সিরিজের পূর্বের মডেলগুলোর মতো ভালোবেসেই গ্রহণ করবে।”

এছাড়া দ্রুতগতিসম্পন্ন কার্যক্ষমতা এবং অধিক স্টোরেজের ধূসর ও সোনালি রঙের প্রিমিয়াম সংস্করণটি পাওয়া যাবে মাত্র ২৭ হাজার ৯০০ টাকায়। বাড়তি আকর্ষণ হিসেবে থাকছে বিজনেস ব্যাকপ্যাক এবং ছয় মাসের ইএমআই বা কিস্তিতে কেনার সুযোগ। রাজধানীর যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটির হুয়াওয়ে এক্সপেরিয়েন্স সেন্টারসহ সারাদেশের ৬৪টি জেলার রিটেইল আউটলেট ও ব্র্যান্ড শপগুলোতে চলতি সপ্তাহ থেকেই পাওয়া যাবে জিআরফাইভ ২০১৭ প্রিমিয়াম সংস্করণটি।

CLOSE[X]CLOSE

আরো খবর