শুক্রবার, ২৮ এপ্রিল ২০১৭, ১৫ বৈশাখ ১৪২৪, ১ সাবান, ১৪৩৮ | ১২:৩০ পূর্বাহ্ন (GMT)
শিরোনাম :
  • নির্বাচনকালীন সরকারের রূপরেখা রাষ্ট্রপতিকে দিয়েছে আ.লীগ: কাদের
  • ইসি নয়, নির্বাচনকালীন সরকার নিয়ে হার্ডলাইনে যাবে বিএনপি
বুধবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৭ ০৮:৩৭:০৮ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

স্বস্তিতে কাটবে কুম্ভের, কর্কটের আর্থিক লাভ

 


মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
বিবাদের সূত্রপাত হতে পারে। নতুন কাজ শুরুর ক্ষেত্রে দিনটি মোটেও অনুকূল নয়। কর্মক্ষেত্রে আদর্শ পরিবেশ বজায় থাকবে। শারীরিকভাবে সুস্থ থাকবেন। প্রেমের প্রস্তাব করার দিনটি আদর্শ। বেশি অর্থ খরচ হতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
স্বাস্থ্য, সম্পদ ও আনন্দ তিনটি মিলিয়েই দিনটি উপভোগ করবেন। নিজেকে আকর্ষণীয় করে তোলার ব্যাপারে সচেষ্ট থাকবেন। পোশাক কেনাকাটা করতে পারেন। নতুন গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় লাভের মুখ দেখবেন। সম্মান ও প্রতিপত্তিও বাড়বে। নতুন প্রেমের সম্ভাবনা। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
খরচের দিকে নজর রাখুন। প্রেম সংক্রান্ত খাতে বেশি খরচা করতে হতে পারে। দুপুরের পর বিশেষ কোনো কারণে দুশ্চিন্তা করবেন। ঝুঁকি আছে এমন যেকোনো অনৈতিক ক্রিয়াকলাপ থেকে বিরত থাকুন। যাত্রাযোগ মিশ্র।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
শারীরিকভাবে অসুস্থ থাকতে পারেন। বিভিন্ন কারণে হতাশায় ভুগতে পারেন। তবে দুপুরের পর থেকে অবস্থার অনেকটাই উন্নতি হবে। এসময়ে অপ্রত্যাশিত আর্থিক লাভেরও সম্ভাবনা আছে। ব্যবসায়ীদের জন্য সময়টি খুব লাভজনক। সন্ধ্যায় প্রেমিক বা প্রেমিকার সঙ্গে বেশ কিছুটা সময় কাটাবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
দিনের অধিকাংশ সময় আনন্দিত বোধ করবেন। সুস্বাস্থ্য ও সুন্দর মানসিকতার জন্য ভালো কাজ করবেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। প্রেম ও দাম্পত্য জীবনে সুন্দর সময় কাটাবেন। দূরে বসবাসকারী কোনো ভাই-বোনের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। যাত্রাযোগে বাধা আছে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
সদস্যরা যথেষ্ট চনমনে থাকবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনদের কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। আর্থিক বিষয়গুলি ভালোভাবেই সামলাতে পারবেন। পরিবারের সদস্যরা যথেষ্ট আনন্দ দেবে। স্বাস্থ্য ভালো থাকায় স্বতঃস্ফূর্ত থাকবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
নিজের কাজগুলি সুসম্পন্ন করবেন। তবে দিনের শেষভাগে আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। কিছুটা বিভ্রান্ত থাকতে পারেন। প্রেম নিয়ে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে অসুবিধা হতে পারে। আর্থিক ও সামাজিকভাবে আপনার ক্ষতি হতে পারে। আর্থিকযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৫১

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে অন্য কোনো দিন স্থির করুন। আজ সিদ্ধান্ত নেওয়ার জন্য আদর্শ নয়। ভেবে-চিন্তে কথা বলুন। প্রেম ও দাম্পত্য জীবনে বাক-বিতণ্ডা এড়িয়ে চলুন। কিছু টাকা হাতে রাখুন, কারণ বাড়ির বিভিন্ন কাজে কিছু খরচের সম্ভাবনা আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কোথাও বেড়াতে যাওয়া বা চড়ুইভাতির পরিকল্পনা থাকলে তা সুষ্ঠুভাবেই সম্পন্ন হবে। দিনের দ্বিতীয় ভাগে কিছু পরিবর্তন দেখা দিতে পারে। প্রেম নিয়ে খুবই অনুভূতিশীল হয়ে পড়বেন। দিনের শেষভাগে অধিক আর্থিক খরচের সম্ভাবনা। বেআইনি ও অনৈতিক কাজ করবেন না। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা :  ৪১

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
সব কাজ সঠিকভাবে নাও সম্পন্ন হতে পারে। শারীরিক অবস্থাও খুব ভালো থাকবে না। বাড়িতেও বিভিন্ন সমস্যা তৈরি হবে। ফলে ছাত্রদের লেখাপড়ায় মনোনিবেশ করতে যথেষ্ট সমস্যা হবে। প্রেম ও দাম্পত্যের সমস্যার সমাধানের জন্য ইতিবাচকভাবে ভাবতে হবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
স্বস্তিতে কাটবে সারাদিন। ভাই-বোনেরা উপকার করায় তাদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। আর্থিক লাভেরও সম্ভাবনা আছে। তবে দিনের মধ্যভাগ থেকে খরচ বাড়তে পারে। প্রেমের সম্পর্ক ভালোই যাবে। শুভ দিল উত্তর।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
আলোচনা পরবর্তীতে তর্কের রূপ নিতে পারে। চেষ্টা করুন এগুলি থেকে দূরে থাকতে। প্রেমের কারণে আজ দুশ্চিন্তা আসতে পারে। সেকারণে রাতে ঘুমের সমস্যা হতে পারে। যদি কোনো যাত্রার পরিকল্পনা থাকে তাহলে সেটি অন্য কোনো দিনের জন্য স্থগিত রাখুন। শুভ দিক পশ্চিম

CLOSE[X]CLOSE

আরো খবর