শনিবার, ২৫ মার্চ ২০১৭, ১১ চৈত্র ১৪২৩, ২৬ জমাদিউস সানি, ১৪৩৮ | ০১:৩৮ অপরাহ্ন (GMT)
ব্রেকিং নিউজ :
X
শিরোনাম :
  • নির্বাচনকালীন সরকারের রূপরেখা রাষ্ট্রপতিকে দিয়েছে আ.লীগ: কাদের
  • ইসি নয়, নির্বাচনকালীন সরকার নিয়ে হার্ডলাইনে যাবে বিএনপি
শনিবার, ১১ মার্চ ২০১৭ ০৭:৪১:৩০ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

নগ্ন ছবি ফেসবুকে, কলেজছাত্রীর আত্মহত্যা

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘বিশেষ মুহূর্তের’ স্থিরচিত্র (ছবি) আপলোড করায় লোকলজ্জায় আত্মহত্যা করেছেন ইতি মল্লিক নামে এক এইচএসসি পরীক্ষার্থী। শনিবার (১১ মার্চ) ভোরে মণিরামপুর উপজেলার পাঁচবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। ইতি ওই গ্রামের স্বপন মল্লিকের মেয়ে।

মুক্তিশ্বরী ডিগ্রি কলেজের অধ্যক্ষ প্রবীর মল্লিক বলেন, ‘ইতি মল্লিকের আমাদের কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়া কথা ছিল। কিন্তু শুনেছি তার নগ্নছবি ফেসবুকে কে বা কারা আপলোড করেছে। এজন্য শনিবার সকালে সে (ইতি) গলায় ফাঁস দেয়। পরিবারের সদস্যরা বিষয়টি বুঝতে পেরে তাকে মণিরামপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। তবে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন।’

স্থানীয়রা জানান, সাগর নামে এক কলেজ ছাত্রের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি ইতি মল্লিকের বিয়ে নিয়ে পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় যোগাযোগ করছেন। ধারণা করা হচ্ছে এজন্য ওই ছাত্র ইতির এই নগ্নছবি ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে দিতে পারে।

এ ব্যাপারে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার নাথের সাথে কথা বলা সম্ভব হয়নি।

তবে, ওই থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম দ্য রিপোর্টকে জানিয়েছেন, ঘটনাটি শোনার পর ময়নাতদন্তের জন্যে লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। সঙ্গে অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। বিষয়টি সত্য হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

[X]CLOSE

আরো খবর