বুধবার, ১৬ আগস্ট ২০১৭, ১ ভাদ্র ১৪২৪, ২৩ জিলকদ, ১৪৩৮ | ০৫:৩০ অপরাহ্ন (GMT)
ব্রেকিং নিউজ :
X
শিরোনাম :
  • নির্বাচনকালীন সরকারের রূপরেখা রাষ্ট্রপতিকে দিয়েছে আ.লীগ: কাদের
  • ইসি নয়, নির্বাচনকালীন সরকার নিয়ে হার্ডলাইনে যাবে বিএনপি
শুক্রবার, ১০ মার্চ ২০১৭ ১১:০৯:১৮ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

তরুণীকে মদ খাইয়ে পার্লারে ‘গণধর্ষণ’

 

দিল্লি: বিউটি পার্লারে ডেকে নিয়ে মাদক খাইয়ে ২১ বছরের এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে ভারতের পূর্ব যাদবপুরের মুকুন্দপুরে।

গত সোমবার রাতে ওই ঘটনা ঘটে বলে দেশটির পুলিশ জানিয়েছে। এ ঘটনায় দুই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

তাদের বিরুদ্ধে ধর্ষণ, শ্লীলতাহানি, হুমকি ও মাদক খাইয়ে আচ্ছন্ন করার মামলা রুজু হয়েছে।


পুলিশ জানায়, বুধবার রাতে ওই তরুণী তার এক বান্ধবীর সঙ্গে এসে রাজকুমার মণ্ডল ও অমল মণ্ডলের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের করেন পূর্ব যাদবপুর থানায়।

তরুণীর দাবি, সোমবার রাত সাড়ে আটটায় রাজকুমার নামে ওই যুবক তাকে বাড়ির কাছেই একটি পার্লারে ডাকে ‘কাজের কথা’ বলার জন্য। রাজকুমার ওই পার্লারেরই কর্মী। সেখানেই কেয়ারটেকার অমল মণ্ডলের সহায়তায় রাজকুমার তাকে ধর্ষণ করে বলে অভিযোগ ওই তরুণীর।

পুলিশ সূত্রের খবর, গত বছরের শেষের দিকে ওই তরুণীও ওই পার্লারে কাজ শিখেছিলেন। তাই রাজকুমারের সঙ্গে তার পরিচয় ছিল। তরুণীর অভিযোগ, তিনি সোমবার রাতে পার্লারে গিয়ে রাজকুমারের সঙ্গে দেখা করেন। তখন কেয়ারটেকার অমল মণ্ডল দু’জনের জন্য কিছু পানীয় এবং খাবার এনে দেয়। তা খেয়েই তরুণীর ঝিমুনি আসে এবং এর পরের কথা বিস্তারিত মনে নেই তার।

তরুণীর দাবি, জ্ঞান ফিরলে তিনি বুঝতে পারেন, তাকে ধর্ষণ করা হয়েছে। রাজকুমার তাকে হুমকি দিয়ে বলে, মুখ খুললে সে ধর্ষণের ছবি প্রকাশ করে দেবে।

বুধবার তরুণীর অভিযোগের ভিত্তিতে পার্লারের কেয়ারটেকার অমল মণ্ডলকে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার সকালে ধরা পড়ে রাজকুমার। 

তদন্তকারীরা জানিয়েছেন, আদতে পূর্ব মেদিনীপুরের খেজুরির বাসিন্দা রাজকুমার কসবায় থাকে। বেশ কিছু দিন ওই পার্লারে কাজ করছে সে।

CLOSE[X]CLOSE

আরো খবর