বুধবার, ১৬ আগস্ট ২০১৭, ১ ভাদ্র ১৪২৪, ২৩ জিলকদ, ১৪৩৮ | ০৫:৩২ অপরাহ্ন (GMT)
ব্রেকিং নিউজ :
X
শিরোনাম :
  • নির্বাচনকালীন সরকারের রূপরেখা রাষ্ট্রপতিকে দিয়েছে আ.লীগ: কাদের
  • ইসি নয়, নির্বাচনকালীন সরকার নিয়ে হার্ডলাইনে যাবে বিএনপি
বুধবার, ১৯ এপ্রিল ২০১৭ ০১:২৭:২২ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

আভিনেত্রী তমার আত্মহত্যার চেষ্টা

ঢাকা: আত্মহত্যার চেষ্টা করেছিলেন অভিনেত্রী শাহলা ইসলাম তমা। পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যার চেষ্টা করেন বলে জানা গেছে। ১৮ এপ্রিল মঙ্গলবার দিনভর কয়েকটি ঘুমের ট্যাবলেট, হারপিক ও স্যাভলন খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তমা। এরপর তিনি অসুস্থ হয়ে পড়েন। তবে এখন অনেকটা সুস্থ তিনি।

এ ব্যাপারে তমা বলেন, পারিবারিক কারণে শান্তি খুঁজে পাচ্ছিলাম না। তাই সুইসাইড করার পথ বেছে নিয়েছিলাম। একাকিত্ব যখন একজন মানুষকে গ্রাস করে তখনই এ পথ বেছে নেয়া ছাড়া উপায় থাকে না। আমি ক্লান্ত হয়ে গেছি। আমি একটু নরমাল হতে চাই, কিন্তু পারছি না।

রাজধানীর মিরপুর-১০ নম্বরে থাকেন তমা। গত রাতে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দাদন ফকির তমার আত্মহত্যার চেষ্টার খবর জানতে পেরে তার বাসায় যোগাযোগ করেন। প্রথমে যে ঠিকানাটা পুলিশ পেয়েছিল সেটি ভুল ছিল। পরে খোঁজ নিয়ে ওসি জানতে পারেন, তিনি জীবিত আছেন। তমা কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানান ওসি।


ওসিকে তার পরিবার জানায়, তমা মানসিকভাবে অসুস্থ। সে এখন কিছুটা পাগলপ্রায়।

১৮ এপ্রিল তমা তার ফেসবুকে লেখেন, ‘আমাকে কারও লাগবে না। কিন্তু অন্যের বিপদে আমি ঠিকই সবকিছু ভুলে গিয়ে তার পাশে থাকি। আর আজ আমি সবার কাছে অপ্রয়োজনীয় হয়ে গেছি। ভালো থেক তোমরা। আমার চেয়েও অনেক ধনী ঘরের মেয়েকে বিয়ে করে সুখে থেকো।’

আত্মহত্যার বিষয়টি জানিয়ে তমা ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘প্রথমে দুই ধরনের ঘুমের ট্যাবলেট, তারপর হারপিক আর এখন স্যাভলন, এবার আমাকে কে আটকায়? আমার প্রতি সবার ভালোবাসা শেষ হয়ে গেছে। বিদায়। আমার আজকের এই অবস্থার জন্য শুধু শাহজাহান সম্রাট ও তার পরিবার দায়ী।’

২০০৯ সাল থেকে ছোট পর্দায় অভিনয় শুরু করেন তমা। নায়ক রাজ রাজ্জাকের ‘আয়না কাহিনি’র মাধ্যমে বড় পর্দায় পদার্পণ তমার। এরপর শাহীন সুমনের ‘জটিল প্রেম’, জাকির হোসেন রাজুর ‘পোড়ামন’, রাকিবুল আলম রাকিবের ‘প্রেম করব তোমার সাথে’, কাজী হায়াতের ‘সর্বনাশা ইয়াবা’, ও অপূর্ব রানার ‘পুড়ে যায় মন’সহ ছয়টি সিনেমায় অভিনয় করেছেন তমা।

CLOSE[X]CLOSE

আরো খবর