সোমবার, ২৩ অক্টোবর ২০১৭, ৮ কার্তিক ১৪২৪, ২ সফর, ১৪৩৯ | ০১:১৯ অপরাহ্ন (GMT)
শিরোনাম :
  • নির্বাচনকালীন সরকারের রূপরেখা রাষ্ট্রপতিকে দিয়েছে আ.লীগ: কাদের
  • ইসি নয়, নির্বাচনকালীন সরকার নিয়ে হার্ডলাইনে যাবে বিএনপি
মঙ্গলবার, ২৭ ডিসেম্বর ২০১৬ ১২:২২:১৪ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

ফান ক্লাবের নামে নিজেরাই বর্ষপূর্তি অনুষ্ঠান করলো আরটিভি অস্ট্রেলিয়া

নিজস্ব প্রতিবেদক
আরটিভির ১২ বছর পূর্তি উৎসব করেছে অস্ট্রেলিয়ায় আরটিভির প্রতিনিধি ও তার টিম । যদিও অনুষ্ঠানের আহ্বানপত্রে ও সাইনবোর্ডে আরটিভি ফান ক্লাব নামে একটি সংগঠনের নাম দেয়া ছিল। কিন্তু দেখা যায় অনুষ্ঠানে  মূলত আরটিভির অস্ট্রেলিয়া প্রতিনিধি নিজেই সবকিছু  করছেন । অন্যান্য সংবাদমাধ্যমের উপস্থিত সংবাদকর্মীদের সামনে আরটিভি অস্ট্রেলিয়ার ফান ক্লাব বলতে কোনো সংগঠনকে পরিচয় করিয়ে দেয়া হয়নি।
নির্ধারিত সময়ের প্রায় দুই  ঘন্টা পরে শুরু হয় আরটিভির বর্ষপূর্তি অনুষ্ঠান ।
সন্ধ্যা সাতটায় অনুষ্ঠান শুরু হওয়ার কথা থাকলেও প্রায় তিন ঘন্টা পরে রাত ন'টার পরে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানের আয়োজকবৃ্ন্দের পাশাপাশি উপস্থিত ছিলেন বেশ কিছু মিডিয়ার সংবাদকর্মী । এছাড়া আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার সভাপতি এডভোকেট সিরাজ ও যুবলীগের নেতৃবৃন্দের সরব উপস্থিতি ছিল। উপস্থিত  ছিলেন অস্ট্রেলিয়া  বিএনপির একাংশের আহ্বায়ক শাহীন আল করিম ।  বাংলাদেশের একসময়ের নায়িকা রুহি অনুষ্ঠানে আরটিভিকে শুভেচ্ছা জানান । এছাড়া আরটিভির প্রতিনিধি অনুষ্ঠানে উপস্থিত তার পরিচিত মানুষদের  শুভেচ্ছা বাক্য বলার আহ্বান জানান। সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় তারা  আরটিভির দীর্ঘায়ু ও উন্নতী কামনা করেন।
সিডনিতে বাংলাদেশী কম্যুনিটির মধ্যে বাংলা টেলিভিশন দেখার প্রবণতা দিন দিন কমছে। প্রবাসী দর্শক ধরে রাখতে পারছে না বাংলাদেশী টিভি চ্যানেলগুলো। ফলে  আরটিভির নিয়মিত দর্শক সেখানে খুব একটা দেখা যায়নি।
ভবিষ্যতে বেসরকারী টেলিভিশন চ্যানেল আরটিভির দর্শক সংখ্যা বাড়ানোর জন্য অথবা প্রবাসীদের নিয়ে নিয়মিত অনুষ্ঠান প্রচার করা নিয়ে কোনো দিকনির্দেশনা বর্ষপূতি অনুষ্ঠান থেকে দেয়া হয়নি।

আরো খবর