বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী ২০১৭, ৬ মাঘ ১৪২৩, ২০ রবিউস সানি , ১৪৩৮ | ০৩:০২ অপরাহ্ন (GMT)
রোববার, ০৪ ডিসেম্বর ২০১৬ ০২:০৩:৫৯ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

সিডনিতে হয়ে গেলো ' ভালবাসার গল্প'

সিডনিতে অনলাইন টেলিভিশন 'বাসভূমি'র উদ্যোগে হয়ে গেলো ভিন্নধর্মী একটি অনুষ্ঠান 'ভালবাসার গল্প '। গান, কবিতা আর সুন্দর কথামালা, সাথে ছিল ভালবাসার অভিজ্ঞতার বর্ননা। এভাবেই সাজানো হয় ভালবাসার গল্প নামের অনুষ্ঠানটি। প্রবাসীদের মধ্যে বাংলাদেশের প্রতি ভালবাসার স্মৃতি , রয়েছে স্বজনের জন্য ভালবাসা, রয়েছে প্রিয়জনের জন্য অনুভূতি। এসব নিয়েই সাজানো হয় ভালবাসার গল্প।
অনুষ্ঠানের আয়োজনে ছিলেন বাসভূমি টেলিভিশনের কর্নধার আকিদুল ইসলাম ও বাসভূমি টিমের সদস্যরা। রকডেলের একটি রেস্টুরেন্টে এ আয়োজন করা হয়। অনুষ্ঠানে আমন্ত্রিত সাধারন অতিথিরা ছাড়াও সাংবাদিকরা অংশ নেন।  আয়োজনের মধ্যে ছিল গান, কবিতা , ছড়া ও ভালবাসার গল্পের স্মৃতি রোমন্থন পর্ব। এছাড়াও সিডনিতে প্রবাসী বাংলাদেশীদের মধ্যে তিনটি পরিবারকে পুরস্কৃত করা হয়। তিনটি পরিবারকে তারা নিজস্ব একটি কমিটির মাধ্যমে শ্রেষ্ঠ হিসেবে বাছাই করেছেন বলে দাবি করেছেন। অবশ্য বিষয়টি নিয়ে সাংবাদিকদের আলাদাভাবে প্রশ্ন করার সুযোগ দেয়া হয়নি।
দর্শকদের মধ্যে অনেকেই বাসভূমির এই ভিন্নধর্মী আয়োজনকে সাধুবাদ জানিয়েছেন। বাসভূমির পক্ষ থেকে জানানো হয়, যে ধারাবাহিকতায় তারা সিডনিতে 'আলোকিত নারী 'শিরোনামের একটি অনুষ্ঠান করেছিল , এরপরে করল 'ভালবাসার গল্প' । সেই একই ধারাবাহিকতায় আগামী অনুষ্ঠানটি তারা ' মা' শিরোনামে করতে চাচ্ছেন । তাদের বিষয়ভিত্তিক অনুষ্ঠান করার ধরনটি প্রবাসীদের মধ্যে নতুন ধারনা বলে দাবি করা হয়েছে। আয়োজকবৃন্দ আগামী দিনের অনুষ্ঠানগুলো সফল করতে সবার সহযোগীতা কামনা করেছেন।

আরো খবর