শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, ২ মুহাররম, ১৪৩৯ | ০৭:৩৭ পূর্বাহ্ন (GMT)
শিরোনাম :
  • নির্বাচনকালীন সরকারের রূপরেখা রাষ্ট্রপতিকে দিয়েছে আ.লীগ: কাদের
  • ইসি নয়, নির্বাচনকালীন সরকার নিয়ে হার্ডলাইনে যাবে বিএনপি
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০১৬ ১১:২১:২১ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

সিডনিতে হোয়াইট রিবন এম্বাসেডরদের সচেতনতামূলক অনুষ্ঠান

গত ১ ডিসেম্বর সিডনিতে হোয়াইট রিবন অস্ট্রেলিয়া ডে ২০১৬ উপলক্ষ্যে বাঙালী কম্যুনিটিকে প্রাধান্য দিয়ে একটি সচেতনতামূলক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। রকডেলের একটি রেস্টুরেন্টে আয়োজিত এই অনুষ্ঠানে হোয়াইট রিবন এম্বাসেডরদের কয়েকজন ও মেইল এডভোকেটরা বাঙালী কম্যুনিটিকে সচেতন করেন ।
অনুষ্ঠানে হোয়াইট রিবন এর বিভিন্ন কার্যক্রম ,উদ্দেশ্য ইত্যাদি স্লাইড শো আকারে প্রদর্শিত হয়। স্লাইড প্রদর্শন করেন হোয়াইট রিবন অফিসার সুনিলা কাটওয়াল । এছাড়া এক্সক্লুসিভ এমবাসেডর পিটারসন ওপিও দর্শকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।
অনুষ্ঠানটির আয়োজক ছিলেন হোয়াইট রিবন এমবাসেডর হিসেবে নতুন দায়িত্ব পাওয়া আবুল কালাম আজাদ । তিনি তার বক্তৃতায় নারীদের উপরে সহিংসতা কমানোর বিষয়ে বিভিন্ন দিক তুলে ধরেন।
এছাড়া কাউন্সিলরদের মধ্যে উপস্থিত ছিলেন ক্যান্টারবেরি সিটি কাউন্সিলর কার্ল সালেহ, ক্যাম্বেলটাউন সিটি কাউন্সিলর মাসুদ চৌধুরী , স্ট্রেটফিল্ড সিটি কাউন্সিলর রাজ দত্ত ।  কাউন্সিলরবৃন্দ হোয়াইট রিবন এমবাসেডরদের নারীদের উপরে সহিংসতা বন্ধের জন্য কাজ করে যাওয়াকে সাধুবাদ জানান। রাজ দত্ত বলেন, যে ধর্মের বা সংস্কৃতিরই হোক , আমাদের উচিত সহিংসতা বন্ধে এগিয়ে আসা।
অনুষ্ঠানে হোয়াইট রিবন এমবাসেডরদের কয়েকজন ছাড়াও বেশ কয়েকজন মেইল এডভোকেট উপস্থিত ছিলেন।

CLOSE[X]CLOSE

আরো খবর